September 19, 2024, 1:32 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

শাজাহানপুরে জমি সংক্রান্ত বিরোধে হুমকি প্রদান, থানায় অভিযোগ।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Hdr; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 143.98514; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ কবলা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বগুড়ার শাজাহানপুরে রফিকুল সহ তার পরিবারকে হামলা ও মামলার হুমকি। থানায় রফিকুল ইসলাম (৫০) বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও পারিবারিক সুত্রে জানাগেছে শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের পান্ডারপাড়া গ্রামের মোঃ আজিবরের ছেলে রফিকুল ইসলাম পান্ডারপাড়া মৌজায় জে এল নং-২১৮,সিএস খতিয়ান ভুক্ত এম আর আর খতিয়ান নং-৪১,ডিপি-১৭৫,সাবেক দাগ নং-১২৫,৩৫১ হাল দাগ নং-৩৩৭,জমির পরিমান ২৫ শতক, ২০০৫ইং সালে ক্রয় করিয়া ভোগ দখল করিয়া আসিতেছি।জমিটি পুকুর হওয়ায় তাতে মাছ চাষ করিতেছি।

উক্ত জমির মধ্যে ৭শতক জমিকে কেন্দ্র করিয়া বিবাদী বাহার উদ্দিনের ছেলে আলিম,মৃত হোসেন প্রামানিকের ছেলে আঃ রহিম, মৃত বাহার উদ্দিনের ছেলে সাহেব আলী ও আইযুব আলী,মৃত ইয়াজ উদ্দিন মন্ডলের ছেলে রুহুল আমিন আমাকে সহ আমার পরিবারের লোকজনকে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করিয়া আসিতেছে।

বিষয়টি নিয়ে কোটে মামলা চলমান। মামলা নং-৮০৫/১৪ । আরো উল্লেখ থাকে যে বিবাদীগণ যে দলিল দেখাইয়া জমি দখলের চেষ্টা করিতেছে তাহার দলিল নং দিয়া দলিল অফিসে সার্জ করিয়া তাহার কোন হদিস পাওয়া যায় নাই।

১৪ এপ্রিল সময় অনুমান বেলা ০৩ ঘটিকার সময় বিবাদীগণ উক্ত জমি ও পুকুর দখল করিবার পায়তারা করিতে থাকে। বিষয়টি লোক মুখে শুনতে পেরে দেখতে গেলে বিবাদীগণ বাদীকে দেখিয়ে ক্ষিপ্ত হয়ে অকত্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন রকমের ভয়ভীতি, হামলা, মামলা সহ প্রান নাশের হুমকি দেয়।

এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com